মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ভারতের দুই সংগীত তারকা জিতলেন গ্র্যামি অ্যাওয়ার্ড

বিনোদন ডেস্কঃ ‘গ্র্যামি অ্যাওয়ার্ড-২০২৪’এর সম্মাননা পেলেন ভারতের দুই সংগীত শঙ্কর মহাদেবন এবং জাকির হুসেন। সঙ্গীতশিল্পী শঙ্কর মহাদবেন ও জাকির হুসেনের ফিউশন ব্যান্ড ‘শক্তি’ সম্মানিত হল বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ সম্মান গ্র্যামিতে৷ সোমবার গ্র্যামি-র অফিসিয়াল এক্স হ্যান্ডেলে শেয়ার করা একটি ছবিতে, মহাদেবন এবং ব্যান্ডের আরেক সদস্য গণেশ রাজাগোপালনকে মঞ্চে উঠে পুরষ্কার গ্রহণ করতে দেখা যায়।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের স্থানীয় সময় রাতে এবং বাংলাদেশ সময় সোমবার বেলা ১১টার দিকে ঘোষণা করা ৬৬তম গ্র্যামি বিজয়ীদের নাম।

লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হচ্ছে ৬৬তম বার্ষিক গ্র্যামি অ্যাওয়ার্ড ২০২৪।একই মঞ্চেই তিন-তিনটি পুরস্কার জিতে নিলেন তবলা-বাদক জাকির হুসেন। বেস্ট গ্লোবাল মিউজিক পারফরম্যান্স, বেস্ট কনটেম্পোরারি ইনস্ট্রুমেন্টাল অ্যালবাম এবং বেস্ট গ্লোবাল মিউজিক বিভাগে পুরস্কার জিতেছেন তিনি। জাকির হুসেনের সঙ্গে ফিউশন ব্যান্ড ‘শক্তি’-র অন্যতম সদস্য শঙ্কর মহাদেবনও ‘দিস মোমেন্ট’ অ্যালবামের জন্য গ্র্যামি জিতেছেন বেস্ট গ্লোবাল মিউজিক বিভাগে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com